• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ 

  নড়াইল  প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০৭
বিক্ষোভ
বদর খন্দকার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ ( ছবি : দৈনিক অধিকার )

নড়াইলের লোহাগড়া উপজেলায় সাবেক ইউপি চেয়ারম্যান বদর খন্দকার হত্যার আসামিদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় শহরে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 

মিছিল শেষে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে হয়। সেখানে বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিএম কামাল হোসেন, ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, কাশিপুর ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমানসহ আরও অনেকে।

এ সময় বক্তারা বলেন, সাবেক ইউপি চেয়ারম্যান বদর খন্দকার হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে শাস্তি দিতে হবে।

জানা যায়, নিহত বদর খন্দকারের স্ত্রী নাজনীন বেগম বাদী হয়ে মঙ্গলবার উপজেলার লোহাগড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক শিকদার নজরুল ইসলাম, ইউপি আ. লীগের সাধারণ সম্পাদক ফরিদ শেখ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা আব্দুল্লাহ আল আজাদ সুজনসহ ১৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামি করেন তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিল্টন কুমার দেবদাস জানান, হত্যাকাণ্ডের পর ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো- চরকালনা গ্রামের খোকা মোল্লার ছেলে মুন্না মোল্লা (২৫) ও ইবাদত আলী মোল্লার ছেলে রুহল মোল্লা (৫০)।

আরও পড়ুন: পথহারা শিশুকে হোটেলে নিয়ে ধর্ষণ

উল্লেখ্য, ইউনিয়ন পরিষদ নির্বাচন ও ব্যবসায়ীক বিরোধসহ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরেই প্রতিপক্ষের সঙ্গে বদর খন্দকারের বিরোধ চলে আসছিল। গত সোমবার (ফেব্রুয়ারি) সন্ধ্যার আগে লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আ. লীগ নেতা বদর খন্দকার নিজ ইটভাটা থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন। পথে টিচরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড