• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে ২৪ শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ বিতরণ

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫৭
টাঙ্গাইলের মির্জাপুর
বেঞ্চ বিতরণ অনুষ্ঠান (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে নতুন বেঞ্চ বিতরণ করা হয়েছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ মিলনায়তনে ৪৪৬ জোড়া বেঞ্চ বিতরণ করা হয়েছে। যার বাজার মূল্য প্রায় ৩৩ লাখ ৭৯ হাজার ৯৯৮ টাকা।

উপজেলা মিলনায়তনে নির্বাহী অফিসার মো. আবদুল মালেকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন-অর-রশিদ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আলমগীর হোসেন, লতিফপুর ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন, মহেড়া ইউপি চেয়ারম্যান মো. বাদশা মিয়া, দেওহাটা এ.জে. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলম প্রমুখ।

জানা গেছে, উপজেলার ১৪টি প্রাথমিক ও ১০টি মাধ্যমিক বিদ্যালয়ে ৪৪৬ জোড়া বেঞ্চ বিতরণ করা হয়েছে। যার বাজার মূল্য প্রায় ৩৩ লাখ ৭৯ হাজার ৯৯৮ টাকা। অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ আলোচনা শেষে উৎসবমুখর পরিবেশে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে বেঞ্চ বিতরণ করেন। মির্জাপুর উপজেলা পরিষদের আয়োজন ও উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প স্থানীয় সরকার ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সির সহযোগিতায় এ অনুষ্ঠান হয়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড