• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগের অনুষ্ঠানে হত্যা মামলার আসামি, খুঁজে পায় না পুলিশ

  মাদারীপুর প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৩৪
মাদারীপুর
আসামি (ছবি : দৈনিক অধিকার)

মাদারীপুর জেলার শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক দুর্জয় মাহমুদ বাচ্চু মৃধা হত্যা মামলার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ গ্রেপ্তার করছে না বলে অভিযোগ উঠেছে।

পুলিশের খাতায় পলাতক মামলার আসামি খায়রুল আমিন ও কহিনুর রহমান। অথচ মামলার এক ও দুই নম্বর আসামি কহিনুর রহমান, খায়রুল আমিনকে সোমবার (২৪ ফেব্রুয়ারি) ছাত্রলীগের একটি অনুষ্ঠানে প্রকাশ্যেই দেখা গেছে শিবচর থানার ওসির সাথে। সেই ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ দিকে হত্যা মামলার আসামি গ্রেপ্তার না হওয়ায় ক্ষুব্ধ এলাকাবাসী ও নিহতের স্বজনরা।

জানা গেছে, গত বছর ৬ সেপ্টেম্বর বিকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সালিশ মীমাংসায় ডেকে নেয়। এ সময় প্রতিপক্ষ কহিনুর রহমানের লোকজনের হামলায় গুরুতর আহত হন বাচ্চু। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বাচ্চু।

নিহতের বড় ভাই মামলার বাদী বাবলু মৃধা বলেন, ‘আমার ভাইকে কহিনুর মাস্টার ও তার লোকজন মারধর করায় তার মৃত্যু হয়েছে। আসামিরা প্রকাশ্যেই বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছে। সোমবার ছাত্রলীগের একটি অনুষ্ঠানে মামলার প্রধান দুই আসামি ও শিবচর থানার ওসি ও নেতাদের সাথে একই মঞ্চেই ছিল। অথচ পুলিশ এই এজাহারভুক্ত আসামিদের দেখেও গ্রেপ্তার করছে না। আমার ভাইয়ের হত্যাকারীদের বিচার চাই।

আরও পড়ুন : নওগাঁয় ভটভটি উল্টে নিহত ১

শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ প্রকাশ্যে হত্যা মামলার আসামিরা ঘুরে বেড়ালেও পুলিশ গ্রেপ্তার না করা প্রসঙ্গে কোনো উত্তর দিতে পারেনি। তবে তিনি বলেন, ‘এই মামলায় চার্জশিট হয়েছে। বাকি বিচার আদালত করবে।’

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড