• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সালাম না দেওয়ায় সরকারি কর্মকর্তাকে মারধর করলেন চেয়ারম্যান

  লালমনিরহাট  প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৩৫
লালমনিরহাট
চেয়ারম্যান মোস্তফা (ছবি : সংগৃহীত)

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা এলজিইডির এলসিএস মনিটরিং অফিসার খন্দকার আব্দুর রাজ্জাককে মারধরের অভিযোগ উঠেছে সিঙ্গিমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নব্য আওয়ামী লীগে যোগদানকারী এম.জি মোস্তফার বিরুদ্ধে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হাতীবান্ধা উপজেলা পরিষদ গেটে এ মারধরের ঘটনা ঘটে। 

হাতীবান্ধা উপজেলা এলজিইডির এলসিএস মনিটরিং অফিসার খন্দকার আব্দুর রাজ্জাক জানান, আমি উপজেলা পরিষদ গেটে দাঁড়িয়ে ছিলাম। এ সময় সিঙ্গিমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম জি মোস্তফা এসে আমাকে বলতে থাকে ‘ওই বেয়াদব আমি ৫ ওয়াক্ত নামাজ পড়ি, তুই আমাকে সালাম দিলি না কেন।’ এ বলার পরই সঙ্গে থাকা তার ভাই ও একজন সাবেক ইউপি সদস্য আমাকে মারধর করতে থাকে। তাৎক্ষণিক সিঙ্গিমারী ইউপি সদস্য রাজ্জাক সেখান থেকে আমাকে উদ্ধার করেন। পরে চিকিৎসা শেষে আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব। 

তবে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন সিঙ্গিমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমজি মোস্তফা। 

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বলেন, বিষয়টি ইউএনও মহোদয় ফোনে অবগত করেছেন। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন : আমতলীতে বিকাশের টাকা লুট, ছিনতাইকারীকে গণধোলাই

হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন ও উপজেলা প্রকৌশলী নজীর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা বিষয়টি শুনেছি এবং সেই সাথে ওই সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। 

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড