• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

  সুনামগঞ্জ প্রতিনিধি

২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫৩
বিএনপি
মিছিলে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এবং বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর উপর পুলিশি হামলার প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে শহরের পুরাতন বাস স্টেশন থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়।

এ সময় মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করতে চাইলে খামারকালী পয়েন্টে পুলিশ বাধা দেয়। পরে সেখানেই প্রতিবাদ সমাবেশ করে নেতাকর্মীরা।

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মুনাজ্জির হোসেনর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদক বাকের আহমদ, জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি শামসুদুহা, সহ সভাপতি মস্তক আহমদ, সোহেল মিয়া, লিয়াকত আলী প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, পুলিশ দিয়ে আমাদের এ আন্দোলনকে বন্ধ করা যাবে না আমরা রাজপথে আছি রাজপথে থাকব এবং রাজপথে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্তি করব।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড