• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারের মাস সেরা মফস্বল প্রতিনিধি সোনারগাঁওয়ের শুভ

  সারাদেশ ডেস্ক

২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২:১৪
নারায়ণগঞ্জ
নজরুল ইসলাম শুভ

দৈনিক অধিকারের মফস্বল প্রতিনিধিদের মধ্যে জানুয়ারি মাসের সেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নজরুল ইসলাম শুভ। মফস্বল প্রতিনিধি নির্বাচন শুরুর চতুর্থ মাসেই সেরা স্থান দখল করে নিয়েছেন তিনি।

শনিবার (১ ফেব্রুয়ারি) দৈনিক অধিকারের মফস্বল বিভাগের প্রধান রাহুল বিশ্বাস তাকে জানুয়ারি মাসের সেরা প্রতিনিধি হিসেবে ঘোষণা করেন। সেরা প্রতিনিধি হওয়ায় নজরুল ইসলাম শুভ পুরস্কার হিসেবে পাচ্ছেন- মাসিক সম্মানীর সঙ্গে বোনাস এবং পারফরম্যান্স সনদ।

মাস সেরা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় নজরুল ইসলাম শুভ দৈনিক অধিকার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘মাস সেরা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় মহান রাব্বুল আলামীনের কাছে শুকরিয়া আদায় করছি। ছোটবেলা থেকে লেখালেখির হাতেখড়ি আমার বাবার হাত ধরে। এই সম্মান আমার জন্য অনেক গৌরবের। ছোট থেকেই এই মহান পেশাকে সম্মান করতাম। তখন থেকেই এই পেশায় আসা। সমাজের নানা অনিয়ম বৈষম্য আমাকে ভীষণভাবে নাড়া দিত। সমাজের অবহেলিত মানুষের জন্য কলম হাতে তুলে নিই তাদের দুঃখ-দুর্দশা সমাজের কাছে তুলে ধরি। আমি সাংবাদিক নই আমাকে সাংবাদিকতা শিখিয়েছে দৈনিক অধিকার। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা পেশাদারিত্ব দৈনিক অধিকার আমাকে শিখিয়েছে। দৈনিক অধিকারের নিকট আমি কৃতজ্ঞ। এই সম্মান মহান পেশা সাংবাদিকতার প্রতি আমার দায়িত্ব আরও অনেকগুণ বাড়িয়ে দিল। আমি ধন্যবাদ জানাই দৈনিক অধিকারের সম্মানিত সম্পাদক, সহযোগী সম্পাদক, মফস্বল সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলকে।’

নজরুল ইসলাম শুভর বাড়ি নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে। অধিকারের শুরু থেকেই দৈনিক অধিকারের সোনারগাঁ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। সাংবাদিকতার পাশাপাশি জড়িত আছেন স্থানীয় বিভিন্ন সংগঠনের সঙ্গে। ছোটবেলা থেকেই লেখালেখির প্রতি তার অন্যরকম একটা টান ছিল। সেখান থেকেই ধীরে ধীরে সাংবাদিকতায় পদচারণ।

প্রসঙ্গত, দৈনিক অধিকারে মাস সেরা প্রতিনিধি বাছাইয়ের ক্ষেত্রে যে সকল বিষয়গুলো বিবেচনা করা হয় তা হলো— ১. ডেইলি ইভেন্ট সংগ্রহের পরিমাণ, ২. তাৎক্ষণিক সংবাদ পাঠানোর দক্ষতা, ৩. নিজ সংবাদের পাঠকপ্রিয়তা বাড়ানোর জন্য আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ, ৪. লেখার মান, ৫. সাংগঠনিক দক্ষতা, ৬. স্পেশাল রিপোর্টের পরিমাণ, ৭. হাউজের প্রতি আন্তরিকতা, ৮. আচার ব্যবহার, ৯. সাংবাদিকতার প্রতি একাগ্রতা ও ১০. অফিসের সকল নির্দেশনা মেনে চলা।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড