• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মানব পাচারকারী নিহত

  কক্সবাজার প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০৪
নিহত
নিহত (ছবি : প্রতীকী)

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুস সালাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, সালাম দীর্ঘদিন ধরে মানব পাচার কাজে জড়িত।

শনিবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

নিহত আব্দুস সালাম টেকনাফ বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী জুম্মাপাড়া এলাকার হাকিম আলীর ছেলে। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একটি অস্ত্র, ছয় রাউন্ড তাজা কার্তুজ ও দুই রাউন্ড খালী খোসা উদ্ধার করেছে বলে দাবি পুলিশের।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন এলাকায় পুলিশের একটি টিম মানবপাচার বিরোধী অভিযান পরিচালনা করে। পরে অপরাধীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : ফরিদপুরে ইয়াবাসহ তরুণ আটক

ওসি আরও বলেন, এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে। মানব পাচারকারীর বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড