• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে আটকের পর বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

  দিনাজপুর প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৩৮
দিনাজপুর
গোলাগুলিতে ডাকাত নিহত (ছবি : প্রতীকী)

দিনাজপুরের নবাবগঞ্জে আটকের পর পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়েছে। এ সময় ডাকাতের ছোড়া গুলিতে চার পুলিশ সদস্য আহত হয়েছে। 

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার শালখুড়িয়া ইউনিয়নের ছোট মাগুরা গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত দুই ডাকাত হলো- গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার মোহাম্মদ আলীর ছেলে রফিকুল ইসলাম (২৮) এবং ঘেড়াঘাট উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের হামিদ আলীর ছেলে ওয়াজেদ আলী (৩০)। 

আহতরা হলেন- নবাবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শামসুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) রিমেল মানিক, কনস্টেবল তুষার ও কনস্টেবল কাদের।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান,  বুধবার সন্ধ্যায় (১৯ ফেব্রুয়ারি) রফিকুল ইসলাম ও ওয়াজেদ আলীকে পুলিশ অভিযান চালিয়ে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে তাদের সঙ্গে নিয়ে বৃহস্পতিবার ভোরে শালখুরিয়া ইউনিয়নের ছোট মাগুরা গ্রামে অভিযানে যায়। আটক দুই ডাকাত সদস্যের সহযোগীরা বিষয়টি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। ডাকাতদের ছোড়া গুলিতে চার পুলিশ সদস্য গুরুতর আহত হয়। পরে পুলিশের পাল্টা গুলিতে ডাকাত সদস্যরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে রফিকুল ইসলাম ও ওয়াজেদ আলীর মরদেহ উদ্ধার করা হয়। 

আহত চার পুলিশ সদস্যকে পুলিশের নিজস্ব হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুই ডাকাতের মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।  

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড