• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে আগুনে ৮০টি দোকান ভস্মীভূত, ৮ কোটি টাকার ক্ষতি

  নোয়াখালী প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৪
অগ্নিকাণ্ড
অগ্নিকাণ্ড ( ছবি : দৈনিক অধিকার )

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৮০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে চৌমুহনীর গোলাবাড়িয়া কাঁচা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে অন্তত ৮ কোটি টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ব্যবসায়ীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, চৌমুহনীর গোলাবাড়িয়া কাঁচা বাজারে রাত ২টার দিকে হঠাৎ করে কাঁচা বাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় বাজারে থাকা লোকজন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। তবে মুহূর্তের মধ্যে আগুন চারপাশে ছড়িয়ে পড়ায় সবজির আড়ৎ, হাঁস-মুরগি দোকান, মুদি দোকানসহ অন্তত অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই হয়ে যায়।

চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ শহিদুর রহমান স্বপন জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। আগুনে অন্তত ৬০টি দোকান ও পাশ্ববর্তী কয়েকটি বাসার মূল্যবান জিনিসপত্র পুড়ে যায়। এতে নগদ টাকাসহ প্রায় ৮ কোটি টাকার ক্ষতি হয়েছে।

আরও পড়ুন: ছাত্রীকে থাপ্পড় দেওয়ায় যুবকের ৪০ হাজার টাকা জরিমানা

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে চৌমুহনী ২টি ও মাইজদী ফায়ার সার্ভিসের ২টি ইউনিটসহ মোট ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় সাড়ে ৪ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড