• শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠিতে ৮ মাদক কারবারি আটক

  ঝালকাঠি প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৬
আটক
আটক মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠির নলছিটি উপজেলার আমিরাবাদ গ্রামে একটি মাদকের আস্তানায় অভিযান চালিয়ে ৪৭ পিস ইয়াবাসহ আট মাদক কারবারিকে আটক করা হয়েছে। 

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে র‌্যাব-৮-এ অভিযান চালিয়েছে র‍্যাব-৮-এর একটি আভিযানিক টিম। এ সময় আটককৃতদের কাছ থেকে উদ্ধার করা হয় মাদক বিক্রির ৪৮ হাজার ৪শ টাকা এবং ১৯টি সিমকার্ড। 

আটককৃতদের মধ্যে জসিম উদ্দিন হাওলাদার (২৮) মগড় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য। বাকিরা হলো- মগড় গ্রামের মিরাজ হাওলাদার (৩৪), আমিরাবাদ গ্রামের মো. জামাল খান (৬০), আওলাদ হোসেন মৃধা (৪৮) ও মো. জলিল তালুকদার (৬২)। এছাড়া পূর্ব রায়পুরা বটতলা এলাকার মো. মিজানুর রহমান (৩৬), বাকেরগঞ্জে উপজেলার মহেশপুর টেংরাখালী গ্রামের মো. কামরুল ইসলাম (৩৯) এবং বরিশাল নগরীর ২৫ নম্বর ওয়ার্ড রূপাতলীর মো. সেলিম হাওলাদার (৪৫)। 

আরও পড়ুন : বাংলাবান্ধায় ট্রলির ধাক্কায় শ্রমিক নিহত

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-৮ জানায়, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি টিম রিপনের বাড়িতে অভিযান চালিয়ে আটজনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ৪৭ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ৪৮ হাজার ৪শ টাকা ১২টি মুঠোফোন এবং ১৯টি সিমকার্ড উদ্ধার করে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড