• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাজাহান খানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ 

  মাদারীপুর প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২৭
মাদারীপুর
বিক্ষোভ (ছবি : দৈনিক অধিকার)

সাবেক নৌমন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের মানহানি মামলার প্রতিবাদে মাদারীপুরে বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শ্রমিক ইউনিয়নের সদস্যরা।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে মাদারীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্যরা একটি বিক্ষোভ মিছিল বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে শ্রমিকরা।

সড়কে টায়ার জ্বালিয়ে ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা দাহ করেন শ্রমিকরা।

এ সময় বক্তব্য রাখেন জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি খন্দকার খায়রুল হাসান নিটুল, সহসভাপতি ডাবলু বেপারী সাধারণ সম্পাদক মিজানুর রহমান হাওলাদার, বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মফিজুল হাওলাদার, শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান চুন্নু প্রমুখ।

এছাড়া মাদারীপুর শিবচরের কাঁঠালবাড়ি ঘাটে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন। অন্যদিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভূরঘাটা এলাকায় শ্রমিকরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাজৈরে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে শ্রমিকরা। এ সময় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। মামলা প্রত্যাহারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ডেকেছে মাদারীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন।

আরও পড়ুন : সাতক্ষীরায় ইজিবাইক কেড়ে নিল শিশুর প্রাণ

এ ব্যাপারে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি খন্দকার খায়রুল হাসান নিটুল জানান, ‘যদি অবিলম্বে ইলিয়াস কাঞ্চন মামলা প্রত্যাহার না করে তাহলে সারা দেশ অচল করে দেওয়া হবে। আগামীতে সব সড়ক-মহাসড়কে সবধরনের পরিবহন বন্ধ করা হবে।’

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড