• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় পুলিশি অভিযানে আটক ৩৫

  সাতক্ষীরা প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০২০, ১২:৪৩
গ্রেপ্তার
গ্রেপ্তারকৃতদের মধ্যে তিনজন (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরায় নিয়মিত অভিযানে মাদক মামলার চার আসামিসহ ৩৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযানের সময় পুলিশ ৫০৮ পিস ইয়াবা, ১০ বোতল ফেনসিডিল ও ১শ গ্রাম গাঁজা উদ্ধার করেছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত সাতক্ষীরার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়। 

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, নিয়মিত পুলিশি অভিযানে সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত সাতক্ষীরা সদর থানা থেকে আটজন, কলারোয়া থানা থেকে তিনজন, তালা থানা থেকে তিনজন, কালীগঞ্জ থানা থেকে ১০ জন, শ্যামনগর থানা থেকে তিনজন, আশাশুনি থানা থেকে তিনজন ও পাটকেলঘাটা থানা থেকে পাঁচজনসহ মোট ৩৫ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আরও পড়ুন : হবিগঞ্জে করোনা : যা বললেন চিকিৎসক

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক ও নাশকতাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।  তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড