• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ আহত ৪

  সাতক্ষীরা প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০২০, ১১:৪৯
ইজিবাইক
ইজিবাইক (ছবি : ফাইল ফটো)

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় তিন এসএসসি পরীক্ষার্থীসহ এক ইজিবাইক চালক মারাত্মক আহত হয়েছে। 

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকালে শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের রপ্তানবাড়ী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় আহত পরীক্ষার্থীরা হলো- মুন্সিগঞ্জ ইউনিয়নের যতীন্দ্রনগর গ্রামের আবদুল গফফার মোল্যার মেয়ে রমলা আহম্মেদ, ইদ্রিস আলীর মেয়ে ইসরাত জাহান ও জিয়াদ আলী গাইনের মেয়ে হাসিনা পারভীন। আহত ইজিবাইক চালক একই এলাকার আবদুল আজিজের ছেলে মিলন। 

স্থানীয়রা জানান, এসএসসির ভূগোল পরীক্ষায় অংশগ্রহণের জন্য শ্যামনগর উপজেলার সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের পাঁচজন পরীক্ষার্থী ইজিবাইকযোগে নওয়াবেঁকী পরীক্ষা কেন্দ্রের উদ্দেশে রওনা হয়। ইজিবাইকটি মুন্সীগঞ্জ রপ্তানবাড়ী মোড়ে পৌঁছালে একটি কুকুর হঠাৎ ইজিবাইকের সামনে লাফিয়ে পড়ে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ইজিবাইকটি উল্টে যায়। এতে গাড়িতে থাকা তিনজন পরীক্ষার্থী এবং চালক নিজেও মারাত্মকভাবে আহত হয়। 

তারা আরও জানান, আহতদের উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসা শেষে পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রের উদ্দেশে নিয়ে যাওয়া হয়। 

আরও পড়ুন : সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার

স্থানীয় ইউপি সদস্য উৎপল কুমার দত্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আকস্মিকভাবে তাদের ইজিবাইকের সামনে একটি কুকুর এসে পড়ায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তবে আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষা কেন্দ্রে পাঠানো হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড