• শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোচাগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

  দিনাজপুর প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৮:২৭
দিনাজপুর
বন্দুকযুদ্ধ (ছবি: প্রতীকী)

দিনাজপুরের বোচাগঞ্জে দুই দল মাদক কারবারির মধ্যে বন্দুকযুদ্ধে আইয়ুব আলী নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে শ্যুটারগান, গুলি, ককটেল ও মাদক উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার হাটরামপুর শালবাগানে এ ঘটনা ঘটে। নিহত আইয়ুব আলী কয়েকটি মাদক মামলার আসামি। সে উপজেলার রেল কলোনি এলাকার আব্দুর রহমানের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বোচাগঞ্জ থানার ওসি। নিহতের লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে।

ডিবি পুলিশ জানায়, বিশেষ অভিযানের অংশ হিসেবে ডিবি পুলিশের একটি দল বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর শালবাগান এলাকায় যায়। এ সময় শালবাগানের ভেতরে গোলাগুলির শব্দ পেয়ে স্থানীয় পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হয় ডিবি। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৭ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। পরে শালবাগান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দ্রুত পুলিশের পিকআপে দিনাজপুর এম. আব্দুর রহিম হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খোঁজ নিয়ে জানা যায়, নিহত আইয়ুর একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটার গান, দুই রাউন্ড গুলি, দুটি অবিস্ফোরিত ককটেল, দুটি লোহার হাঁসুয়া, দুটি জিপারে ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

ডিবি পুলিশের ওসি এটিএম গোলাম রসুল জানান, নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই গোলাগুলির ঘটনা ঘটেছে। পরে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড