• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবরাং ইউনিয়ন আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  

  কক্সবাজার প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০২০, ০০:১১
সম্মেলন
সম্মেলনে আমন্ত্রিত নেতাকর্মীরা (ছবি : সংগৃহীত)

তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করতে কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। 

সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে সাবরাং উচ্চ বিদ্যালয় মাঠে এ কাউন্সিল সম্পন্ন হয়। 

সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ জামালের সভাপতিত্বে টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্নার সঞ্চালনায় ত্রি-বার্ষিক কাউন্সিলের উদ্বোধন করেন সাবেক সাংসদ এবং টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আলহাজ্ব মোহাম্মদ আলী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব  মো. শফিক মিয়া। 

দুপুরের পর থেকে সাবরাং বাজারের আশেপাশের বিভিন্ন জায়গা থেকে স্লোগানে স্লোগানে নেতাকর্মীরা মাঠে আসতে থাকে। বিকালের মধ্যে নেতাকর্মীদের উপস্থিতিতে সমাবেশস্থল পরিপূর্ণ হলে শুরু হয় সম্মেলনের প্রথম অধিবেশন। সাত বছর পর সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন হওয়ায় নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস দেখা গেছে।    

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে তিনজন আবদুর রহমান (মোটর সাইকেল), সাব্বির আহমেদ (ছাতা),আবুল কালাম (চেয়ার) এবং সাধারণ সম্পাদক পদে দুইজন নুর হোসেন (কাতল মাছ), নুর মোহাম্মদ (ফুটবল) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। 

কাউন্সিলরদের ভোটে সম্পূর্ন গণতান্ত্রিক প্রক্রিয়ায় বিপুল ভোটে সভাপতি পদে আবুল কালাম এবং সাধারণ সম্পাদক পদে নুর হোসেন আগামী তিন বছরের জন্য নির্বাচিত হয়।      

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর, টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী। এছাড়াও জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড