• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রার্থিতা না পাওয়ার পর যা বললেন নাছির

  অধিকার ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:৪২
আ জ ম নাছির উদ্দিন
আ জ ম নাছির উদ্দিন (ফাইল ছবি)

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দলীয় মনোনয়ন পাননি বর্তমান মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। এবার তার পরিবর্তে প্রার্থিতা পেয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভায় তার মনোনয়ন চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ দিকে প্রার্থিতা না পাওয়ায় বর্তমান মেয়র নাছির উদ্দিন বলেন, আমি নেত্রীর (শেখ হাসিনা) এ সিদ্ধান্ত মেনে নিলাম। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরী একজন যোগ্য প্রার্থী। তার জয় সুনিশ্চিত করতে মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে কাজ করবে। ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে উঠে দলীয় নেতাকর্মীদের এক হয়ে ভোটের মাঠে কাজ করতে হবে। আমাদের কাজ হচ্ছে, নেত্রীর মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে ভোটে জিতিয়ে আনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চট্টগ্রামের মেয়র পদটি উপহার দেওয়াই হবে প্রধান লক্ষ্য।

আরও পড়ুন : ঢাকায় পাঠাও চালকের রহস্যজনক মৃত্যু

চলতি মাসের ১০ তারিখ থেকে মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে ক্ষমতাসীন দলটি। ঢাকায় দলীয় কার্যালয়ে ফরম বিক্রি করা হয়। পাঁচ দিনে মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ১৯ প্রার্থী।

ওডি/এএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড