• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে শুভ হত্যা ঘটনায় গ্রেপ্তার ৩

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১০:০৯
নারায়ণগঞ্জ
গ্রেপ্তার (ছবি : প্রতীকী)

মোটরযান শ্রমিককে পিটিয়ে হত্যার ঘটনায় সিদ্ধিরগঞ্জে নিহত শুভর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে তিনি এ মামলাটি দায়ের করেন। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় জনি ও আনিসসহ বেশ কয়েকজন মোটরযান শ্রমিক শুভকে পিটিয়ে হত্যা করে। শনিবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নিহত শুভর মা শাহনাজ বেগম বাদী হয়ে ১৪ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- আনিস (১৯), জনি (২৮), বিথি আক্তার (২৫), সজিব (১৯), টিটু (২৬), অনিক (১৯), হাসু বেগম (৪০), নজরুল (৪৮), সাকিল (২০), শান্ত (২৩), হৃদয় (১৯), রবিন (১৯), মারিয়া (২০) ও আতিক (২৫)।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ফারুক জানান, শুভ হত্যাকাণ্ডের ঘটনায় ১৪ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অনিক, মারিয়া ও তার স্বামী আতিককে শনিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড