• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ভুয়া স্ট্যাম্পসহ আটক ৪

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০৭
নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জে ভুয়া কাজীসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১১। (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জে জাল রেভিনিউ স্ট্যাম্প বিক্রি ও আদালত পাড়ায় বিবাহ রেজিস্টারের ভুয়া কাজীসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১১। বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জেলার আদালত পাড়ার ভেতরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন- জাল স্ট্যাম্প বিক্রেতা ইসমাইল হোসেন (৩৮), শফিকুল ইসলাম (৫০) ও চঞ্চল হোসেন (২৮), বিবাহ রেজিস্টারের ভুয়া কাজী কবির হোসেন (৩৮)।

র‌্যাব ১১-র ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. জসিম উদ্দীন সাংবাদিকদের জানায়, প্রায় ২ বছর যাবত নারায়ণগঞ্জে আদালত পাড়ায় জাল রেভিনিউ স্ট্যাম্প বিক্রি করে আসছে একটি চক্র। এ কারণে সরকার কোটি কোটি টাকা রাজস্ব হারিয়েছে। মূলত জাল স্ট্যাম্পগুলো আদালতে ওকালত নামার কাজে ব্যবহার করা হতো। গোপন সংবাদের ভিত্তিতে আদালত পাড়ায় অভিযান চালিয়ে, ৫টি দোকান থেকে বেশ কিছু জাল রেভিনিউ স্ট্যাম্প উদ্ধার করা হয়। এ সময় এগুলো বিক্রির অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। অপরদিকে আদালতে নিবন্ধনের মাধ্যমে যে বিয়ে হয় সেই বিয়ে সম্পন্ন করার ভুয়া কাজীকেও একই সময় আটক করা হয়।

তিনি আরও জানান, জাল রেভিনিউ স্ট্যাম্প তৈরি চক্রের সদস্যদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড