• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারায় আগুনে পুড়ে ছাই দুই দোকান

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১০
আগুন
আগুনে পুড়ে যাওয়া দোকানঘর (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের আনোয়ারায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে দুটি হার্ডওয়্যারের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক ৩টার সময় উপজেলার বারশত ইউনিয়নের কবিরার দোকান এলাকায় এ আগুনের ঘটনা ঘটে।

আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ দুলাল কুমার মিত্র বলেন, রাতে বারশত ইউনিয়নের কবিরের দোকান এলাকায় আগুন লাগার খবর পায়। এ সময় ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগেই মদিনা ট্রেডার্স অ্যান্ড অর্ডার সাপ্লাইয়ার্স ও মদিনা গ্যাস সাপ্লাইয়ার্স অ্যান্ড হার্ডওয়্যার নামে দুইটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন : পিরোজপুরে মুজিব ভাবনা বিষয়ক মতবিনিময় সভা

ক্ষতিগ্রস্ত মো. নুর মামুন বলেন, প্রতিদিনের মতো রাত ১২টার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যায়। আমার দোকানে আগুন লেগেছে বলে রাত ৩টার দিকে একটা ফোন আসে। খবর শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বিভিন্ন ব্যাংক থেকে লোন নিয়ে এ ব্যবসা প্রতিষ্ঠান তিলে-তিলে তৈরি করেছি। দুই দিন হলো এক লাখ ৬৮ হাজার টাকার সিমেন্ট দোকানে আনি। আমার বেঁচে থাকার মতো আর কিছুই নেই। এতে আমার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড