• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সম্ভাবনাময়ী লেখনী পাহাড়ের মানুষের ভাগ্য বদলের অংশীদার : পাচউবো চেয়ারম্যান

  খাগড়াছড়ি প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০২০, ১১:৪২
খাগড়াছড়ি
পাচউবো চেয়ারম্যান

সম্ভাবনাময়ী লেখনী পাহাড়ের মানুষের ভাগ্য বদলের অংশীদার উল্লেখ করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড (পাচউবো) চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি। তিনি বলেন, লেখনীর মধ্য দিয়ে পাহাড়ের মানুষের ভাগ্য বদলে সাংবাদিকদের অবদান রাখতে হবে।

রবিবার (৯ ফেব্রুয়ারি) বিকালে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে পাচউবো চেয়ারম্যানকে সম্মাননা শেষে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, পাচউবো পাহাড়ের সকল মানুষের পাশে রয়েছে। এ জন্য সকল সেক্টরের উন্নয়ন, সম্ভাবনা, সমস্যাকে বস্তুনিষ্ঠ লেখনীর মধ্য তুলে ধরলে উপকৃত হবে দেশ ও জাতি।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজমের সভাপতিত্বে সিনিয়র সাংবাদিক প্রদীপ চৌধুরীর সঞ্চালনায় অংশ নেয়- পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য পরিকল্পনা (উপসচিব) ড. প্রকাশ কান্তি চৌধুরী, নির্বাহী প্রকৌশলী মজিবুল আলম, উপসচিব মংছেনলাইন রাখাইনসহ ইউনিয়নের সকল সদস্য ও পেশাজীবী সাংবাদিক।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড