• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দায়িত্বে অবহেলায় ৫ শিক্ষক বহিষ্কার

  মেহেরপুর প্রতিনিধি

০৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪৯
মেহেরপুর
জেলার ম্যাপ

মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র থেকে পাঁচ শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। এসএসসি পরীক্ষায় দায়িত্ব অবহেলার দায়ে তাদের বহিষ্কার করা হয়। রবিবার (৯ ফেব্রুয়ারি) সকালে মেহেরপুরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঈন উদ্দিন শিক্ষকদের বহিষ্কার করেন।

বহিষ্কৃত শিক্ষকরা হলেন- গোভিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আল মামুন, শোলমারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজিম উদ্দিন, ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক দিলারা পারভিন, জিনিয়াস ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের সহকারি শিক্ষক আবু বক্কার ও মেহেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক মাসুদুর রহমান।

আরও পড়ুন : ভোলায় বিপুল পরিমাণ নিষিদ্ধ গাইড জব্দ

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঈন উদ্দিন জানান, মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে ৫ শিক্ষক দায়িত্ব পালন করছিলেন। এ সময় পরীক্ষার্থীরা একে অপরের খাতা দেখে হুবহুপরীক্ষা দেয়। বিষয়টি নিয়ে চ্যালেঞ্জ করলে সত্যতা পাওয়া যায়। এ ঘটনায় ওই শিক্ষকদের দায়িত্ব ও কর্তব্যে অবহেলার দায়ে এসএসসি পরীক্ষা থেকে বহিষ্কার করা হয়। একই সঙ্গে কেন্দ্র সচিবের মাধ্যমে কেন্দ্রের সকল কক্ষের শিক্ষকদের সতর্ক করে দেওয়া হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড