• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

  বগুড়া প্রতিনিধি

০৯ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪৫
গ্রেপ্তার
গ্রেপ্তার ডাকাত দলের ছয় সদস্য (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার শেরপুর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

রবিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ডাকাত দলকে।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হলো- টাঙ্গাইলের বাসাইল উপজেলার পিচুরী গ্রামের মোশাররফ হোসেন (৩৭), বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বীরপলি গ্রামের তছলিম উদ্দিন (৪৩), টাঙ্গাইল সদর উপজেলার উত্তর টারোটিয়া গ্রামের জহুরুল ইসলাম (২৮), একই উপজেলার আলোয়াতারিণী গ্রামের আলতাফ হোসেন (৪২), কায়েগমারা গ্রামের জাহিদ হাসান (২৯) ও সিরাজগঞ্জ সদর উপজেলার কুড়িপাড়া গ্রামের মুঞ্জুরুল ইসলাম (৪০)। 

শনিবার (৮ ফেব্রুয়ারি) মধ্যরাতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজিউর রহমান এবং ওসি মো. হুমায়ুন কবিরের নেতৃত্বে এই অভিযান চালায় পুলিশের একটি টিম। এ সময় শেরপুর-রানীরহাট আঞ্চলিক সড়কের মির্জাপুর ইউনিয়নের সুখানগাড়ি ব্রিজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

বগুড়ার শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, গ্রেপ্তারকৃতরা উপজেলার মির্জাপুর-রানীরহাট আঞ্চলিক সড়কের ওই স্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপনে সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও ছয়জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। 

এ সময় তাদের হেফাজতে থাকা ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক, দুইটি লোহার তৈরি হাসুয়া, একটি লোহার পাইপ, দুইটি লোহার রড, সিঁধ কাটার যন্ত্র, একটি বোল্ট কাটার ও রশি উদ্ধার করা হয়। 

আরও পড়ুন : দৌলতখানে ৯ পরীক্ষার্থী বহিষ্কার

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবাই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলেও স্বীকার করে। এছাড়া তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলা-উপজেলায় একাধিক মামলাও রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একটি ডাকাতি প্রস্তুতির মামলা দায়ের হওয়ার পর রবিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড