• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এসএসসি পরীক্ষা দিতে পারল না বৈশাখী

  যশোর প্রতিনিধি

০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৬
বৈশাখী খাতুন
সড়ক দুর্ঘটনায় আহত বৈশাখী খাতুন (ছবি : দৈনিক অধিকার)

যশোরে নসিমনের ধাক্কায় ইজিবাইক উল্টে বৈশাখী খাতুন (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৈশাখী খাতুন যশোর সদর উপজেলার সাড়াপোল গ্রামের মহরম গাজীর মেয়ে। সে সাড়াপোল মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে।

রবিবার (৯ ফেব্রুয়ারি) সকালে যশোর শহরতলীর পুলেরহাট স্কুলের পাশে এ ঘটনা ঘটে।

আহতের বাবা মহররম গাজী জানান, রবিবার বৈশাখীর ইংরেজি দ্বিতীয়পত্রের পরীক্ষা ছিল। সকালে ইজিবাইকে করে পুলেরহাট মাধ্যমিক বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। স্কুলের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমন তাদের ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এ সময় ইজিবাইক উল্টে খাদে পড়ে গেলে গুরুতর আহত হয় বৈশাখী খাতুন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

যশোর জেনারেল হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের চিকিৎসক এইচ এম আব্দুর রউফ বলেন, মেয়েটি রক্ত বমি করেছে। তার সুস্থতার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরও পড়ুন : ২১ জনকে হত্যার পর অবশেষে সেই উন্মত্ত সেনা নিহত

পুলেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পাপিয়া পারভীন বলেন, সড়ক দুর্ঘটনায় পরীক্ষার্থী বৈশাখীর অবস্থা গুরুতর শুনে হাসপাতালে গিয়েছি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড