• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনি ট্রেন ৩০ মিনিট অবরুদ্ধ

  গাইবান্ধা প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৬
লালমনি ট্রেন অবরোধ
লালমনি ট্রেন অবরোধ (ছবি : দৈনিক অধিকার)

উত্তরাঞ্চলের জনপ্রিয় মেইল ট্রেন রামসাগর এক্সপ্রেস পুনরায় চালুসহ বিভিন্ন দাবিতে গাইবান্ধার সাঘাটায় লালমনি এক্সপ্রেস ট্রেন অবরুদ্ধ করেছে এলাকাবাসী। এ সময় লালমনি ট্রেনটিকে প্রায় ৩০ মিনিট পর্যন্ত অবরুদ্ধ করে রাখা হয়।

শনিবার (৮ ফ্রেব্রুয়ারি) দুপুর ১২টা ২২ মিনিট থেকে ১২টা ৫২ মিনিট ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি অবরোধ করে রাখা হয়। পরে রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকতার্দের আশ্বাসে ট্রেন অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা। একই সঙ্গে দাবি মানা না হলে আগামী বুধবার ঢাকাগামী সকল ট্রেন ১ ঘণ্টা অবরোধের কর্মসূচি ঘোষণা করা হয়।

এ সময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন বলেন, গাইবান্ধাসহ কয়েক জেলার মানুষের দুর্ভোগ লাঘবে একটি আন্তঃনগর ট্রেন চালু করতে হবে। এছাড়া এই রুটে সকল বন্ধ ট্রেন চালুসহ রামসাগর ট্রেনটি চালু করতে হবে। আগামী বুধবারের মধ্যে ট্রেনটি চালু করা না হলে বোনারপাড়া স্টেশন লালমনিরহাট ও রংপুর রুটের সকল ট্রেন ১ ঘণ্টা অবরুদ্ধ করে রাখা হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ নেতা নাজমুল হুদা দুদ, মুক্তিযোন্ধা ওয়ারেছ আলী প্রধান, শাহ মোখলেছুর রহমান, প্রভাষক শাহ আলম ও ঠিকাদার শামছুল হক সরকারসহ আরও অনেকে।

আরও পড়ুন: উত্তরবঙ্গে রামসাগর ট্রেন পুনরায় চালুর দাবিতে বিক্ষোভ

রেলওয়ে লালমনিরহাট ডিটিআই স্নোহাশীষ চন্দ দাস জানান, ট্রেন অবরোধের সময় ঘটনাস্থলে আমি গিয়েছিলাম। অবরোধকারীদের সঙ্গে কথা বলেছি। তাদের দাবি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড