• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমারখালীতে হত্যা মামলার আসামির তাণ্ডব!

  খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

০৩ ফেব্রুয়ারি ২০২০, ১১:২৯
কুমারখালী
সন্ত্রাসী হামলায় আহত দুইজন (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ায় পূর্ব শুত্রুতার জেরে হত্যা মামলার আসামির ধারালো অস্ত্রের আঘাতে ইটভাটার ম্যানেজারসহ দুই জন আহত হয়েছেন। আহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার লাহিনী পাড়া এলাকার মৃত খবির শেখের ছেলে ছানোয়ার শেখ ও মৃত চাঁদ আলীর ছেলে আমিরুল ইসলাম।

এ ঘটনায় আহতরা বলেন, রবিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আমরা প্রতিদিনের মত গড়াই ইটভাটায় কাজ শেষে করি। তারপর ভাটার ম্যানেজার ছানোয়োর শেখ ইট বিক্রয়ের দুই লক্ষ ৭০ হাজার টাকা নিয়ে ভাটার শ্রমিক আমিরুলকে সাথে নিয়ে মোটর সাইকেলে রওনা করি। লাহিনি মোড়ে আমিরুলকে রেখে আমি নিজ বাড়ির দিকে রওনা হই।

তারা আরও জানায়, এ সময় কিছু দূর যাওয়ার পরই ভাটার ম্যানেজার ছানোয়োর শেখ আত্মচিৎকার করতে থাকে। এ সময় আমিরুল ঘটনাস্থলের দিকে এগিয়ে গেলে এরই মধ্যে লাহিনীপাড়ার শাজাহান ওরফে গলা কাটা শাজাহান (৫২), আলাউদ্দিন (৪৫), রমজান (৫০), আতিয়ার, জামসের, আলম (৪২), সুমন, রাজু, রমজান, কোহিনুর, ফরিদ, রফিকুলসহ বেশ কয়েকজন ছানোয়ার শেখ ও আমিরুলের ওপরে অস্ত্র নিয়ে হামলা করে।

এ সময় আহতদের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

আমিরুল বলেন, সন্ত্রাসী শাজাহান বাহিনীর লোকজন আমাকে বিভিন্ন সময় হত্যার হুমকি দিয়ে আসছিল। এ ঘটনায় গত ১ জানুয়ারিতে আমি কুমারখালী থানায় একটি জিডি (জিডি নম্বর ৭১)।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে এখনও ইটভাটা শ্রমিককে কুপিয়ে হত্যা চেষ্টা ও টাকা লুটের ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

ওডি/এমআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড