• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেপ্তার

  ফেনী প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ২২:৫৯
অস্ত্রসহ গ্রেপ্তার
অস্ত্রসহ গ্রেপ্তারকৃত অজ্ঞান পার্টির সদস্যরা ( ছবি : দৈনিক অধিকার )

ফেনী সদর উপজেলায় অস্ত্রসহ আন্তঃজেলা অজ্ঞান পার্টির ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) ভোরে সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো— নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার পূর্ব নাটেশ্বর গ্রামের সামছুল হকের ছেলে মো. মিন্টু (৪৮), বাগেরহাটের রামপাল উপজেলার কুমলাই গ্রামের ইব্রাহিম শেখের ছেলে সালাম শেখ (৪৭), সুধারাম থানার ধর্মপুর গ্রামের মোস্তাফার ছেলে মোশাররফ হোসেন (৩৬) ও জামালপুর গ্রামের দাই বাড়ির আলী আহাম্মদের ছেলে মো. আবদুল (৫০)।

ফেনী জেলা পুলিশ সুপার মো. নুর নবী খোন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ফেনীর বিভিন্ন এলাকায় চেতনানাশক কেমিক্যাল খাইয়ে অজ্ঞান করে চুরি ও ছিনতাইসহ নানা অপকর্ম করে আসছিল একটি চক্র। তাদের আইনের আওতায় আনতে জেলা গোয়েন্দা পুলিশকে দায়িত্ব দেওয়া হয়। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ সদর উপজেলার কাজিরবাগের রুহিতিয়ায় অভিযান চালায়। এ সময় নুরুল আলম স্বপন মিয়ার বাড়ির সামনে চুরির প্রস্তুতিকালে একটি সিএনজিচালিত অটোরিকশা, অস্ত্র ও চুরির বিভিন্ন সরঞ্জামসহ ৪ জনকে আটক করা হয়।

আরও পড়ুন: চন্দনাইশে অবৈধ স্থাপনা উচ্ছেদ

এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি, ২ রাউন্ড কার্তুজ, ৩টি ছোরা, ২শ গ্রাম চেতনানাশক ওষুধসহ বেশকিছু সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ফেনী, নোয়াখালী ও লক্ষীপুরের বিভিন্ন এলাকায় চুরি ও ছিনতাই করে আসছিল বলে স্বীকার করেছে।

পরে তাদের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি ও অজ্ঞান করে ছিনতাইয়ের বিষয়ে ৩টি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড