• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

তালায় জাসদের সভাপতি কাশেম ও সম্পাদক ফারুক

  সাতক্ষীরা প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ২১:৩৯
সভাপতি কাশেম ও সম্পাদক ফারুক
সভাপতি কাশেম ও সম্পাদক ফারুক (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এর সাতক্ষীরার তালা উপজেলা কমিটির দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৯ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলা ডাকবাংলো চত্বরে এ কাউন্সিল অধিবেশন শুরু হয়। 

কাউন্সিল অধিবেশনের দ্বিতীয় পর্বে সংখ্যাগরিষ্ঠ কাউন্সিলরদের সমর্থনে বিশ্বাস আবুল কাশেমকে ফের সভাপতি এবং ফারুক হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এর আগে কাউন্সিলের প্রথম অধিবেশনে আলোচনা সভায় তালা উপজেলা জাসদের সভাপতি বিশ্বাস আবুল কাশেমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক ওবায়দুস সুলতান বাবলু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ১৯৭২ সালে প্রতিষ্ঠার পর থেকেই জাসদ অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে লড়াই করে চলেছে। সমাজতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন সংগ্রামকে বেগবান করেছে। তালা উপজেলার নতুন নেতৃত্বও এই ধারাবাহিকতা বজায় রাখবে। তারা আগামী দিন জাসদকে তালার ১২টি ইউনিয়নে শক্তিশালী গণসংগঠন হিসেবে গড়ে তুলতে কাজ করবে।

এ সময় তিনি সমাজতান্ত্রিক বাংলাদেশ গঠনের লক্ষ্যে জাসদের পতাকা তলে সমবেত হওয়ার আহ্বান জানিয়ে বলেন, আগামী ১০ ফেব্রুয়ারি বেলা ১১টায় সাতক্ষীরা শিল্পকলা একাডেমিতে সাতক্ষীরা জেলা জাসদের কাউন্সিল অনুষ্ঠিত হবে। সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে জাসদের জেলা শাখার এই কাউন্সিল অত্যন্ত গুরুত্ব বহন করে।

কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় কৃষকজোটের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আশেক-ই-এলাহী, জাতীয় যুবজোট জেলা শাখার সাধারণ সম্পাদক মিলন ঘোষাল, বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) এর সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এসএম আবদুল আলীম প্রমুখ। 

আরও পড়ুন : খুলনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত

নব-নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি শেখ জাকির হোসেন, সহসভাপতি ইয়াকুব আলী গাইন, সহসভাপতি মো. আজিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. প্রশান্ত কুমার দাস, সাংগঠনিক সম্পাদক অমাল সরকার। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড