• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬টি কয়েল কারখানায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ২০:৪৮
অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন (ছবি : দৈনিক অধিকার)

অবৈধ গ্যাস সংযোগ নিয়ে কয়েল কারখানাগুলো চলছিল অনেক দিন ধরেই। তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানি ছয়টি কারখানায় অভিযান পরিচালনা করে ২ লাখ টাকা জরিমানা আদায় করে সংযোগগুলো বিচ্ছিন্ন করে দিয়েছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুর থেকে বিকাল ৫টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন খান নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকার মিজমিজি ও হাজেরা মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে জাহাঙ্গীর, আলম, মাহমুদ মাদানী, ফারুক ও লিমন মালিকানাধীন ছয়টি কারখানায় প্রায় ৫০ ফুট অবৈধ গ্যাস পাইপ ও পাঁচটি বার্নার জব্দ করা হয়। এ সময় কারখানাগুলোতে উৎপাদিত বিপুল পরিমাণ কয়েলও নষ্ট করে দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন খাঁন বলেন, অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়ার অপরাধে কারখানাগুলোর গ্যাস সংযোগ বিচ্ছিন্নসহ জরিমানা আদায় করা হয়েছে। অধিকাংশ কারখানারই গ্যাস সংযোগ অবৈধ।

আরও পড়ুন : ছাতকের সংঘর্ষে আহত কিশোরের মৃত্যু

অভিযানে উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন (টিঅ্যান্ডডি) কোম্পানির নারায়ণগঞ্জ জোনাল অফিসের ব্যবস্থাপক (মিটারিং অ্যান্ড ভিজিল্যান্স) রফিকুল ইসলাম, ব্যবস্থাপক (ইএসএস) গোলাম মোস্তফা, উপ-ব্যবস্থাপক আল-মামুন, সিরাজুল ইসলাম, শাকিল মণ্ডল, প্রকৌশলী এস এম হাসান শাহরিয়ার, সহকারী প্রকৌশলী মানিক মিয়া, নাজমুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মো. গিয়াস উদ্দিন, টেকনিশিয়ান আবুল খায়ের প্রমুখ।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড