• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গফরগাঁওয়ে বাসচাপায় যুবদল নেতা নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

২৮ জানুয়ারি ২০২০, ১৫:৫৫
নিহত
নিহত যুবদল নেতা কামরুজ্জামান সোহাগ ওরফে বলাই সোহাগ (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে কামরুজ্জামান সোহাগ ওরফে বলাই সোহাগ (৩৮) নামে এক যুবদল নেতা নিহত হয়েছেন।

সোমবার (২৭ জানুয়ারি) রাত ১১টার দিকে রাজধানী ঢাকার ‘ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স অ্যান্ড হসপিটালে’ চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে একই দিন বিকালে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা এলাকাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় ময়মনসিংহগামী একটি বাস তাকে চাপা দিলে গুরুতর আহত হন সোহাগ।

নিহত সোহাগ উপজেলার গফরগাঁও গ্রামের বলাই বাড়ির বদরুল হুদা ওরফে চানু মহুরির ছেলে ও গফরগাঁও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাস সোহাগকে চাপা দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার আগারগাঁওস্থ নিউরো সাইন্স হাসপাতালে পাঠানো হয়। পরে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে সোহাগের মৃত্যু হয়।

আরও পড়ুন : বিজিবির অভিযানে ৮ কোটি টাকার ইয়াবা উদ্ধার

সড়ক দুর্ঘটনায় সোহাগের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জেলা বিএনপি নেতা মুশফিকুর রহমান বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী বাসের নিচে চাপা পড়ে গুরুতর আহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সোহাগ।

যুবদল নেতা সোহাগের মৃত্যুতে ময়মনসিংহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা গভীর শোক প্রকাশ করেছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড