• বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কের পাশ থেকে অচেতন অবস্থায় তরুণী উদ্ধার

  সারাদেশ ডেস্ক

২৭ জানুয়ারি ২০২০, ০৫:০৮
ধর্ষণ
প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ার এক পোশাক কারখানার নারী শ্রমিক গ্রামের বাড়ি জামালপুরে ফেরার পথে ধর্ষণের শিকার হয়েছেন বলে জানা গেছে। ওই তরুণীকে সড়কের পাশ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২৪ জানুয়ারি) ভোরে টাঙ্গাইল জেলার ঘাটাইলের সাগরদিঘি এলাকায় সড়কের পাশে অচেতন অবস্থায় পড়ে ছিলেন ওই তরুণী। পরে স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ওই তরুণী জানান, তিন বছর ধরে তিনি ঢাকার আশুলিয়া এলাকায় একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করে আসছেন। আশুলিয়া এলাকায় ভাড়া বাসায় থাকেন তিনি। 

ভুক্তভোগী তরুণীর অভিযোগ, বৃহস্পতিবার গার্মেন্টসে কাজ শেষ করে রাত সাড়ে ৯টার দিকে জামালপুর সদর উপজেলার গ্রামের বাড়িতে ফেরার জন্য আশুলিয়া বাইপাইল এলাকায় দাঁড়িয়েছিলেন তিনি। এ সময় একটি পিকআপ ভ্যান তার সামনে এসে দাঁড়ায়। পিকআপ ভ্যানের চালক ও সহকারী তাকে জিজ্ঞেস করেন কোথায় যাবেন। জামালপুর যাওয়ার কথা বললে তারা পিকআপ ভ্যানে তাকে উঠিয়ে নেন। কিছু দূর যাওয়ার পর জোর করে তাকে জুস খাওয়ানো হয়। জুস খাওয়ার পর তিনি অবচেতন হয়ে পড়েন এবং তাকে ধর্ষণ করা হয়। পরে টাঙ্গাইলের ঘাটাইলের সাগরদিঘি এলাকায় সড়কের পাশে তাকে ফেলে চলে যান তারা।

আরও পড়ুনি : বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ফের রকেট হামলা

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক (এডি) হাফিজুর রহমান বলেন, ‘ওই নারীকে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই নারীর চিকিৎসা চলছে। কিন্তু তিনি এখনো ভালোভাবে কথা বলতে পারেন না। তার ভাষ্য অনুযায়ী, তাকে শারীরিক নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল বোর্ড ইতোমধ্যে নমুনা সংগ্রহ করেছে। প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন কি না।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড