• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৬ জানুয়ারি ২০২০, ১৮:২৬
ছুরিকাঘাত
ছুরিকাঘাত ( ছবি : প্রতীকী )

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পুলিশ চেকপোস্ট সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটছে। নিহত ব্যক্তির নাম সাগর মিয়া (৩০)। তিনি কাভার্ড ভ্যানের হেলপার।

শনিবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলার আষাঢ়ীয়ার চর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হেলপার সাগর ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সুবিদপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শরীফ আহাম্মেদ জানান, শনিবার রাতে চট্টগ্রাম থেকে মালবাহী একটি কাভার্ড ভ্যান নরসিংদী যাচ্ছিল। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ার চর এলাকায় পুলিশ চেকপোস্ট অতিক্রমকালে কাভার্ড ভ্যানের চালক ও হেলপার প্রকৃতির ডাকে সাড়া দিতে কাভার্ড ভ্যানটি রাস্তার পাশে থামায়। তারা দুজন কাভার্ড ভ্যান থেকে নেমে আসলে ছিনতাইকারীররা তাদের আটক করে প্রথমে হেলপার সাগরকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে তার পেটের বুড়ির কিছু অংশ বেরিয়ে যায়। এ সময় চালককেও ছুরিকাঘাত করে। তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যায় হেলপার সাগর মিয়া।

আরও পড়ুন: প্রতিবন্ধী ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

পরে আহত অবস্থায় চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় নিহত সাগর মিয়ার বড় ভাই আসাদুল ইসলাম বাদী হয়ে ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড