• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ৫ দিন পর কলেজছাত্রের লাশ উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

২৬ জানুয়ারি ২০২০, ১৭:১৪
নিহত সিয়াম
নিহত সিয়াম ( ফাইল ফটো )

ময়মনসিংহের ত্রিশালে নিখোঁজের ৫ দিন পর আশরাফুল আলম সিয়াম (২২) নাম এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাছের খামারের পানিতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

রবিবার (২৬ জানুয়ারি) দুপুরে উপজেলার দরিরামপুর ইউনিয়নের দিরাজ মিয়ার মাছের খামার থেকে লাশ উদ্ধার করা হয়।

কলেজছাত্র সিয়াম ত্রিশাল উপজেলার দরিরামপুর ইউনিয়নের আক্কাস আলীর ছেলে।

পরিবারিক সূত্রে জানা যায়, সিয়াম স্থানীয় নজরুল একাডেমি থেকে ২০১৫ সালে এসএসসি ও ত্রিশাল কেন্দ্রীয় টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ থেকে এইচএসসি পাস করে তার বড় ভাইয়ের সঙ্গে নারানগঞ্জের ফতুল্লায় বসবাস করত। সেখানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অনার্সে অধ্যয়নরত ছিল সিয়াম। গত ২১ জানুয়ারি দুপুরের পর বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি সে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক এ সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার দুপুরে স্থানীয়রা বাড়ির পাশের একটি মাছের খামারে সিয়ামের মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠায়।

আরও পড়ুন: চোরাই স্বর্ণ ক্রয় করে রিমান্ডে জুয়েলার্সের মালিক

তিনি আরও জানান, সিয়াম কিভাবে মারা গেছে সেটা এখনো জানা যায়নি। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের প্রতিবেদন পেলে এ বিষয়ে জানা যাবে। তবে এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড