• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর সহযোগিতায় শ্যালিকাকে যৌন নির্যাতন

  সাভার প্রতিনিধি, ঢাকা

২৬ জানুয়ারি ২০২০, ১৫:৪৭
আটক
স্ত্রীর সহযোগিতায় শ্যালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে আটক দম্পতি (ছবি : দৈনিক অধিকার)

স্ত্রীর সহযোগিতায় কিশোরী শ্যালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে সাভারে মো. সাহেব আলী (৩৪) ও জেসমিন খাতুন (২৫) নামে এক দম্পতিকে আটক করেছে র‍্যাব-৪। একই সময় ঝর্ণা আক্তার নামে দুই বছরের এক শিশুকে উদ্ধার করা হয়।

রবিবার (২৬ জানুয়ারি) দুপুরের দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৪- এর সহকারী পুলিশ সুপার সাগর দিপা বিশ্বাস।

এর আগে শনিবার (২৫ জানুয়ারি) বিকালে সাভার থানাধীন ব্যাংক কলোনি এলাকায় অভিযান চালিয়ে র‍্যাবের একটি চৌকস দল তাদের আটক করে।

আটক সাহেব আলী ঝিনাইদহ জেলার মহেশপুর থানার পুরদনপুর গ্রামের আলী হোসেনের ছেলে। এছাড়া অভিযানে উদ্ধার হওয়া শিশু ঝর্ণা আক্তার ভ‍ুক্তভোগী ও জেসমিন খাতুনের ভাই মো. রুবেলের (২২) মেয়ে।

র‍্যাব জানায়, সাহেব আলী দম্পতি নিজেদের সন্তানকে পড়াশোনা করাতে সিলেট থেকে ওই কিশোরীকে সাভারে নিয়ে আসেন। এরপর দীর্ঘদিন ধরে ভুক্তভোগীর বড় বোন জেসমিন খাতুন ঘুমের ওষুধ খাওয়ানোর মাধ্যমে এবং পরবর্তীকালে প্রাণনাশের হুমকি দিয়ে নিয়মিত তার স্বামীকে দিয়ে নিজের বোনকে ধর্ষণে সহযোগিতা করেন। একপর্যায়ে ওই কিশোরী বিষয়টি তার বাবা-মাকে জানায়।

পরবর্তীকালে ওই কিশোরীর বাবা-মা তাকে নিয়ে সিলেটে চলে যান। এরপর গত ২০ ডিসেম্বর ওই দম্পতি ষড়যন্ত্র করে ভুক্তভোগীর বড় ভাইয়ের দুই বছরের শিশুকে সিলেট থেকে অপহরণ করেন পরে নিজেদের কক্ষে তাকে আটক রেখে মারধর করেন ওই দম্পতি। সবশেষে খবর পেয়ে শনিবার বিকালে সাভারের ব্যাংক কলোনি এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধারের পাশাপাশি শ্যালিকাকে ধর্ষণের ঘটনায় ওই দম্পতিকে আটক করা হয়।

আরও পড়ুন : নিখোঁজের ৩ দিন পর মিলল ইজিবাইক চালকের লাশ

এ ব্যাপারে র‍্যাব-৪- এর সহকারী পুলিশ সুপার সাগর দিপা বিশ্বাস দৈনিক অধিকারকে বলেন, ‘এ ঘটনায় সাভ‍ার থানায় একটি মামলা হয়েছে। মামলার বাদী হয়েছেন ওই কিশোরীর বড় ভাই রুবেল। আমরা ‍আসামিদের থানায় হস্তান্তর করেছি। বিষয়টিতে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড