• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ঝরে গেল মা-ছেলেসহ ৩ জনের প্রাণ

  আমতলী প্রতিনিধি, বরগুনা

২৫ জানুয়ারি ২০২০, ১২:৫৫
বরগুনা
সড়ক দুর্ঘটনায় নিহত ৩ (ছবি: প্রতীকী)

বরগুনার আমতলী উপজেলায় বাসচাপায় অটোরিকশায় থাকা মা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও আটজন।

শনিবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে আমতলী পৌর শহরের চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পটুয়াখালী থেকে ছেড়ে আসা মায়ের দোয়া পরিবহন বাসটি পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলী একে স্কুলের সামনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে বাসটি একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এরপরে বাসের চালক গাড়ি রেখে পালিয়ে যায়। বাসটি চালু অবস্থায় প্রথমে দুইটি অটোরিশাকে চাপা দিলে দুমড়ে-মুড়চে যায়। এরপরে বাসটি সামনে চলতে থাকে। দ্রুত গতিতে চালকহীন বাসটি সাতজন পথচারীকে চাপায় দেয়। এতে ঘটনাস্থলে একই পরিবারের তিনজন মা নুপুর বেগম (৩০), ছেলে নিশাত (১০) ও বড় বোনের মেয়ে এসএসসি পরীক্ষার্থী লামিয়া (১৫) নিহত হয়।

একই পরিবারের নিহত তিনজনের বাড়ি আমতলী উপজেলার দক্ষিণ রাওগা গ্রামে। নিহত নুপুরের স্বামী আবুল হোসেন সিঙ্গাপুর প্রবাসী।

নিহত লামিয়া আমতলী উপজেলার তাজেন আলী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। সে হলদিয়া ইউনিয়নের কাঠালিয়া গ্রামের জসিম মোল্লার মেয়ে।

নিহত নুপুরের ছোট মেয়ে মমতা (৬), শাহাবুদ্দিন (৫৬) ও গ্রাম্য চিকিৎসক জব্বার (৪০) আহত হয়। আহতদের মধ্যে জব্বারকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ দিকে, খবর পেয়ে সার্কেল এএসপি সৈয়দ রবিউল ইসলাম ও আমতলী থানার ওসি মো. আবুল বাশার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ তিনজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছে। ঘাতক বাসটি আটক করেছে পুলিশ।

নিহত নুপুরের খালা বেবি আক্তার বলেন, নুপুর তার ছেলে নিশাত, মেয়ে মমতা ও বড় বোনের মেয়ে লামিয়াকে নিয়ে গতকাল গাজীপুর বন্দরের এক আত্মীয়ের বাড়ি বেড়াতে গিয়েছিল। ওই বাড়ি থেকে শনিবার সকালে মাহেন্দ্র গাড়িতে আমতলী এসে স্কুলে নেমে বাসায় যাচ্ছিল। পথিমধ্যে বাসের চাপায় নিহত হয়েছে।

আবদুর রহিম দোলন ও আশ্রাব আলী বলেন, চালকহীন বাসটি দ্রুতগতির একটি মাইক্রোবাস, দুইটি অটো ও ৬ থেকে ৭ জন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

আমতলী থানার ওসি মো. আবুল বাশার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি উদ্ধার করা হয়েছে। একই পরিবারের তিনজনের লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়। পাশাপাশি আমরা ঘটনানাটি তদন্ত সাপেক্ষে মামলার প্রস্তুতি নিচ্ছি।

ওডি/জেএস/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড