• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জ থেকে অপহৃত ছাত্রীকে করিমগঞ্জে উদ্ধার, আটক ৪

  কিশোরগঞ্জ প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০২০, ০২:২৮
আটক
আটক ৪ যুবক (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জ শহর থেকে অপহৃত অনার্স প্রথম বর্ষের ছাত্রীকে অপহরণের পরদিন জেলার করিমগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব-১৪। এ সময় বিল্লাল হোসেন (২২), মো. তরিকুল ইসলাম রাব্বি (২১), মো. আবুল হোসাইন (২০) এবং সৌরভ ঘোষ (১৯) নামে অপহরণ চক্রের চার সদস্য আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখোলা এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে অপহরণ চক্রের এই চার সদস্যকে আটক এবং অপহৃত অনার্স ছাত্রীকে উদ্ধার করে।

আটক হওয়া অপহরণ চক্রের চার সদস্যের মধ্যে বিল্লাল হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার সগড়া বিশ্বরোড এলাকার ইজাব উদ্দিনের ছেলে, মো. তরিকুল ইসলাম রাব্বি কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল এলাকার শামীমুল হক হেলালের ছেলে, মো. আবুল হোসাইন কিশোরগঞ্জ শহরের বড়বাজার এলাকার মো. ওসমান গনীর ছেলে এবং সৌরভ ঘোষ বাজিতপুর উপজেলার সুতারপুর গ্রামের স্বপন ঘোষের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান জানান, বুধবার (২২ জানুয়ারি) কিশোরগঞ্জ শহরের আখড়াবাজারের পিটিআই দক্ষিণ গলি এলাকার বাসা থেকে কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের উদ্দেশ্যে বেরিয়ে ওই শিক্ষার্থী নিখোঁজ হয়। ছাত্রীর পিতা র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পে মেয়ে অপহণের অভিযোগ দিলে র‌্যাব বিষয়টি আমলে নিয়ে গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ তথ্য প্রযুক্তির সহায়তা নেয়। এতে অপহরণ চক্রের অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখোলা এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে। অভিযানে অপহরণ চক্রের চার সদস্যসহ অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।

আরও পড়ুন : পরীক্ষার সময় মোবাইল ব্যাংকিং মনিটরিং করবেন গোয়েন্দারা

এ ব্যাপারে আটক হওয়া অপহরণ চক্রের চার সদস্যের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ওডি/নূর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড