• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারে সংবাদ প্রকাশ, ঠাকুরগাঁওয়ে ২টি ড্রেজার মেশিন জব্দ

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২১ জানুয়ারি ২০২০, ১৬:৩৪
ড্রেজার মেশিন জব্দ
তীরনই নদী থেকে ড্রেজার মেশিন জব্দ (ছবি : দৈনিক অধিকার)

ব্রিজের পাশে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করা হচ্ছে এমন সংবাদ দৈনিক অধিকারে প্রকাশের পর টনক নড়েছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসনের। সংবাদের পর বালু উত্তোলন বন্ধে উঠে পড়ে লেগেছে প্রশাসনের লোকজন।

সোমবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় তীরনই নদীর নির্মাণাধীন ব্রিজের পাশ থেকে একটি ও তার দক্ষিণ পাশ থেকে আরও একটি মেশিন জব্দ করেছেন উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন। এ সময় পুলিশের একটি টিম এবং স্থানীয় তহশিলদার সঙ্গে ছিলেন।

এর আগে গত ১৮ জানুয়ারি দৈনিক অধিকারে ‘ঠাকুরগাঁওয়ে ব্রিজের পাশেই বালু উত্তোলন’ শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন জানান, দৈনিক অধিকারে অবৈধভাবে বালু উত্তোলনের সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়। তাৎক্ষণিক স্থানীয় তহশিলদারকে বালু উত্তোলন বন্ধের নির্দেশনা প্রদান করি। সোমবার (২০ জানুয়ারি) রাতে ওই এলাকায় বালু উত্তোলন বন্ধে অভিযান পরিচালনা করা হয়। সেখানে দুটো অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন পাওয়া গেছে। সেগুলো জব্দ করা হয়েছে।

আরও পড়ুন : লামায় সাড়ে ১১শ শিক্ষার্থীর মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ

উপজেলা প্রকৌশল সূত্রে জানা গেছে, প্রায় চার কোটি টাকা ব্যয়ে বালিয়াডাঙ্গী জিসি ভায়া বাদামবাড়ী হাট বাজারে তীরনই নদীর ওপর ৭০ মিটার গার্ডার ব্রিজের নির্মাণ করা হচ্ছে। আর সেই ব্রিজের নির্মাণ কাজের বালু ব্যবহার করা হচ্ছিল ব্রিজের ৫০ ফিট দূর থেকে ড্রেজার মেশিন দিয়ে উত্তোলন করে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড