• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে ৩ যুবকের কারাদণ্ড

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২০, ১৬:৩৬
কারাদণ্ড
কারাদণ্ডপ্রাপ্ত তিন যুবক (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা স্টেশন এলাকা থেকে গাঁজাসহ আটক তিন যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২০ জানুয়ারি) সকাল ১১টার দিকে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ আহম্মেদ তাদের এই দণ্ড প্রদান করেন। পরে একই দিন দুপুরে ওই তিন যুবককে জেলা কারাগারে পাঠায় পুলিশ।

কারাদণ্ডপ্রাপ্তরা হলো- নড়াইল জেলার কালিয়া থানার তালবাড়িয়া গ্রামের জয়দেব শিকদারের ছেলে জয়ন্ত জয় (২২), খুলনা জেলার রূপসা থানার বাহিরদিয়া গ্রামের মৃত ইব্রাহীম কাজীর ছেলে রাব্বি কাজি (২১) ও একই জেলার সোনাডাঙ্গা থানার করিমনগর গ্রামের সৈয়দ আবুল বাশারের ছেলে মারুফ হোসেন (২৩)।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন দৈনিক অধিকারকে জানান, জেলা প্রশাসন ও চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ অভিযানে দর্শনা স্টেশন এলাকা থেকে সোমবার সকালে তিন যুবককে আটক করা হয়। এ সময় তল্লাশি করলে তাদের মধ্যে জয়ন্ত জয়ের পকেট থেকে ১০ গ্রাম, রাব্বি কাজীর মানিব্যাগ থেকে ২০ গ্রাম এবং মারুফ হোসেনের পকেট থেকে ১৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে ওই তিন যুবককে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক ফিরোজ আহম্মেদ তাদের প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন।

একই অভিযানে দর্শনা হল্টস্টেশন এলাকার মৃত আব্দুর রহিম শাহের ছেলে রিপন শাহের (৩৬) বাড়ি থেকে ১ কেজি ১৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় রিপন শাহ পলাতক থাকায় তার নামে দামুড়হুদা মডেল থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

আরও পড়ুন : যশোরে ১৮ রুটের সকল পরিবহনে ‘জরুরি সেবার’ স্টিকার

আসামিদের ভ্রাম্যমাণ আদালতে হাজিরকালে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট আমজাদ হোসেন ও হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে চুয়াডাঙ্গার নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ আহম্মেদ জানান, দণ্ডপ্রাপ্ত ওই তিন যুবককে সোমবার দুপুরেই জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড