• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৌরীপুরে খেলা নিয়ে দ্বন্দ্ব, প্রতিপক্ষের হামলায় নিহত ১

  ময়মনসিংহ প্রতিনিধি

১৯ জানুয়ারি ২০২০, ১৫:৩৫
প্রতিপক্ষের হামলায় বাবা নিহত
নিহত আরিফুল ইসলাম হীরা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গৌরীপুরে খেলা নিয়ে শিশুর সঙ্গে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত আরিফুল ইসলাম হীরা (৩৫) নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রবিবার (১৯ জানুয়ারি) ভোর ৪টার দিকে রাজধানী ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত হীরা গৌরীপুর পৌরসভার পশ্চিম দাপুনিয়া এলাকার মৃত আবু তালেবের ছেলে।

নিহত হীরার ছোট ভাই আশিকুল ইসলাম মানিক (২৮) জানান, গত ১২ জানুয়ারি তার বড় ভাইয়ের ছেলে জিহানকে (৮) খেলাধুলা করার সময় মারধর করে প্রতিবেশী লাল মিয়ার (৪০) ছেলে পিয়েল (১৩)। এ নিয়ে ওই দিন সন্ধ্যায় লাল মিয়ার সঙ্গে হীরার তুমুল বাকবিতণ্ডা হয়। পরে রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে লাল মিয়ার নেতৃত্বে ছয়জন রামদা দিয়ে হীরার ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে জখম করে। এ সময় আশিকুল ইসলাম মানিককেও জখম করা হয়।

তিনি আরও বলেন, আহত হীরা ও তাকে ওইদিন রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে হীরার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে তাকে একটি প্রাইভেট হাসপাতালের আইসিইউতে রাখা হয়। কিন্তু গত ৭ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে রবিবার ভোর ৪টার দিকে সেই হাসপাতালে মারা যান হীরা। স্থানীয় লোকজন জানান, ঘটনার পর থেকে হামলাকারী প্রতিপক্ষের লোকজন পলাতক রয়েছে।

আরও পড়ুন : গাইবান্ধায় পুকুরে ভেসে উঠল ভাই-বোনের মরদেহ

এ দিকে, এ ঘটনায় মৃত্যুর খবর পেয়ে রবিবার সকাল সাড়ে ১০টায় হীরার বাড়িতে ছুটে যান গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন। এ সময় তিনি বলেন, গত ১২ জানুয়ারি সংঘর্ষের খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করেছিলেন। এরপর থানায় কেউ এ ঘটনায় অভিযোগ দায়ের করেননি।

এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড