• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে বিএসএফের ধাওয়ায় গরু ব্যবসায়ী নিহত

  কুড়িগ্রাম প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২০, ১৭:৫১
গরু ব্যবসায়ী নিহত
নিহত (ছবি : ফাইল ফটো)

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তে ভারত থেকে গরু পাচারের সময় বিএসএফের ধাওয়া খেয়ে জিঞ্জিরাম নদীতে লাফ দিয়ে খয়বর হোসেন (৪৮) নামে এক বাংলাদেশি নিহত হয়েছে।

নিহত খয়বর দাঁতভাঙ্গা ইউনিয়নের হরিণধরা গ্রামের নজির তেলির ছেলে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইমাম এই রিপোর্ট লেখা পর্যন্ত জানান, আমরা বিজিবির কাছ থেকে মরদেহটি পেয়েছি এখন থানায় নিয়ে যাওয়া হচ্ছে।

সংশ্লিষ্ট এলাকার মেম্বার মিজানুর রহমান জানান, বুধবার (১৫ জানুয়ারি) ভোর রাতে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের দাঁতভাঙ্গা সীমান্তে গরু আনতে যায় ১০ থেকে ১২ জন বাংলাদেশি গরু ব্যবসায়ী। এ সময় সীমান্তের নিকটবর্তী বিজিবির টহলদলকে দেখে তারা আত্মগোপন করতে বিভিন্ন দিকে লুকিয়ে পড়ে। কিন্তু খয়বর হোসেন ভুলবশত ভারতের সীমানায় ঢুকে পড়ে। ভারতের কুকুরমরার বিএসএফ ক্যাম্পের সদস্যরা খয়বর হোসেনকে দেখে ফেলে এবং ধাওয়া দেয়।

এ সময় খয়বর হোসেন জীবন বাঁচাতে দৌড়ে গিয়ে ব্রিজের ওপর থেকে জিঞ্জিরাম নদীতে লাফ দেয়। ঘটনার সময় থেকে নিখোঁজ থাকার পর আজ দুপুর আড়াইটার দিকে জিঞ্জিরাম নদী থেকে ওই গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করে বিজিবি।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে রোগ, শঙ্কায় কৃষক

জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল এস এম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত খয়বরের লাশ পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড