• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবরের বিরুদ্ধে ভাবিকে গলা কেটে হত্যার অভিযোগ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২০, ১৩:১৬
নিহতের স্বজনদের আহাজারি
নিহতের স্বজনদের আহাজারি (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুর সদর উপজেলায় দেবরের বিরুদ্ধে নাছরিন আক্তার (৩৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। নিহত নাছরিন আক্তার উপজেলার পশ্চিম লতিফপুর গ্রামের প্রবাস ফেরত ফারুক হোসেনের স্ত্রী। তাদের সংসারে দুই সন্তান রয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) ভোরে উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামে ঘটনাটি ঘটে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, বুধবার ভোরে ঘুম থেকে উঠার পর টয়লেটে যাওয়ার পথে গৃহবধূ নাছরিনের গলা কেটে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তার আর্তনাদ শুনে পরিবারের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করেন। এরপর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে, মৃত্যুর আগে গৃহবধূ নাছরিন খুনির নাম প্রকাশ করে গেছে বলে দাবি করেছেন নিহতের স্বামী ফারুক হোসেন ও ছেলে নাইমুল ইসলাম। তাদের অভিযোগ, নিহতের দেবর সুমন হোসেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। পাওনা টাকা নিয়ে নাছরিন ও তার দেবর সুমনের সঙ্গে প্রায়ই বাকবিতণ্ডা হতো। তাই টাকা না দেওয়ার অপচেষ্টায় এ হত্যাকাণ্ড ঘটায় বলে অভিযোগ করেছেন ফারুক হোসেন।

আরও পড়ুন: রাজশাহীতে নিয়ম ভেঙে বালু উত্তোলন, ২ ইজারাদারকে জরিমানা

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কেন এই হত্যাকাণ্ড এবং কারা এর সঙ্গে জড়িত; এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ করা হয়িনি বা কাউকে আটক করা যায়নি।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড