• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘন কুয়াশায় ট্রাকের সঙ্গে তিন বাসের সংঘর্ষে নিহত ১, আহত ৫

  ময়মনসিংহ প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২০, ১২:০৭
দুর্ঘটনা কবলিত বাস
দুর্ঘটনা কবলিত বাস (ছবি : দৈনিক অধিকার)

ঘন কুয়াশার কারণে ময়ময়নসিংহের ত্রিশালে তিন বাস ও এক বালু বোঝাই ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।

নিহতের নাম আবুল হোসেন (৪০)। তার বাড়ি শেরপুরে, তিনি বাস চালকের সহকারী ছিলেন। এ ঘটনায় আহত পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের কাজির শিমলা উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সংঘর্ষের ঘটনার পর মহাসড়কের একপাশে যানচলাচল বন্ধ হয়ে যায়।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মুনিম সারোয়ার বলেন, সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শেরপুর থেকে ছেড়ে আসা একটি বাস ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাজির শিমলা উচ্চ বিদ্যালয়ের সামনে বালু ভর্তি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় ওই বাসের পেছনে থাকা অপর একটি বাস তাকে ধাক্কা দেয়। তার পেছনে আরও একটি বাসের ধাক্কা লাগে।

আরও পড়ুন: ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মামা খুন

এতে শেরপুর থেকে ছেড়ে আসা বাসের চালকের সহকারী আবুল হোসেনসহ ছয়জন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হলে গুরুতর আহত বাস চালকের সহকারী আবুল হোসেন মারা যান।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড