• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুচ্ছ ঘটনায় স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

  কক্সবাজার প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২০, ১২:১৬
কক্সবাজার
স্কুলছাত্র জসিম উদ্দীন (ছবি : সংগৃহীত)

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে তুচ্ছ ঘটনার জের ধরে ছুরিকাঘাতে মেধাবী স্কুলছাত্র জসিম উদ্দিন (১৬) নিহত হয়েছে।

শনিবার (১১ জানুয়ারি) রাত ১১টার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে (চমেক) নেওয়ার পথে ডুলাহাজারা এলাকায় ঐ স্কুলছাত্রের মৃত্যু হয়।

নিহত জসিম টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের মনিরঘোনার এলাকার ছৈয়দ মিয়ার ছেলে। সে হোয়াইক্যং আলহাজ আলী-আছিয়া স্কুলের ৮ম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ১০ জানুয়ারি বিকাল ৪টার দিকে খেলাধুলার জেরে তিন-চার জন ছেলেকে মারধর করে হোয়াইক্যং ইউনিয়নের আমতলী ঘোনার এলাকার বখতার আহমদের ছেলে খাইরুল বশর (১৭)।

১১ জানুয়ারি (শনিবার) বিকালে একই খেলার মাঠে খাইরুল বশরকে দেখে জসিম উদ্দিন এই ধরনের মারধর করা ঠিক হয়নি বলে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে জসিম উদ্দিনকে ছুরিকাঘাত করে বশর। মুমূর্ষু অবস্থায় জসিমকে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী এনজিও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে (চমেক) নেওয়ার পথেই সে মারা যায়।

হোয়াইক্যং আলহাজ আলী-আছিয়া স্কুলের প্রধান শিক্ষক মোস্তফা কামাল চৌধুরী মুসা নৃশংসভাবে স্কুলছাত্র খুনের বিচার এবং ঘাতককে আইনের আওতায় আনার দাবি জানান।

আরও পড়ুন : খুলনায় নিষিদ্ধ ‘আল্লাহর দলের’ ২ সদস্য আটক

এ দিকে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি আরিফুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়। ঘাতককে আটকে পুলিশ তৎপর রয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড