• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে সাড়ে ৭ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩

  সারাদেশ ডেস্ক

১১ জানুয়ারি ২০২০, ০৮:২৮
সিলেট
আটক তিন মাদক কারবারি (ছবি : সংগৃহীত)

সিলেট নগর থেকে সাড়ে সাত লাখ টাকার ইয়াবাসহ তিন ইয়াবা কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়েছে। 

শুক্রবার (১০ জানুয়ারি) বিকেলে নগরের পূর্ব পীরমহল্লার লিচুবাগান এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলো- বিয়ানীবাজার উপজেলার নয়াগ্রামের মৃত আব্দুল মান্নান খানের ছেলে রেদোয়ান খান (২৮), গোলাপগঞ্জের রায়ঘরের আবুল হোসেন খানের ছেলে বাবর হোসেন খান (২৬) ও একই গ্রামের সাহাবুদ্দিন আহমদের ছেলে মোশারফ হোসেন (৩১)।

তথ্যটি নিশ্চিত করে সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) জেদান আল মুসা বলেন, মহানগরের বিমানবন্দর থানা পুলিশ পূর্ব পীরমহল্লা লিচুবাগান সড়কে চেকপোস্ট বসিয়ে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ-১৪-০১৮৩) থামিয়ে তল্লাশি চালায়। কারে বসা ছিল তিন যুবক। তাদের কাছে থাকা একটি ট্রাভেল ব্যাগ থেকে দেড় হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে আটকদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদক আইনে মামলা দায়ের করে পুলিশ।

সিলেট মহানগর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহাদাত হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানায় দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসায় জড়িত। চালানটি তারা জকিগঞ্জ থেকে এনেছে। সেখানের স্থানীয় এক লোক সাপ্লাইয়ার। ওপার (ভারত) থেকে ইয়াবা এনে বিভিন্নজনের মাধ্যমে শহরে আসে। 

আরও পড়ুন : ইরানের ওপর ফের নিষেধাজ্ঞা আরোপ যুক্তরাষ্ট্রের

এই সিন্ডিকেটে আরও অনেকে জড়িত। তাদের আটকের চেষ্টা চলছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড