• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে ইয়াবা ও গাঁজাসহ ধরা খেল ৬ মাদক কারবারি

  টাঙ্গাইল প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২০, ২২:৫১
আটক
গাঁজা ও ইয়াবাসহ আটক মাদক কারবারিরা (ছবি : দৈনিক অধিকার)

গোপন সংবাদে অভিযান চালিয়ে টাঙ্গাইলে ইয়াবা ও গাঁজাসহ ছয়জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

বুধবার (৮ জানুয়ারি) বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. শফিকুর রহমান।

আটক মাদক কারবারিরা হলো- টাঙ্গাইল সদর উপজেলার সবুজবাগ এলাকার মৃত ইবাদত হোসেনের ছেলে মো. সবুজ মিয়া (৩০), চরপাতুলী পাড়া এলাকার মো. আবু দাউদের ছেলে মো. আব্দুল্লাহ (১৮), ভাল্লুককান্দি মধ্যপাড়া এলাকার মো. ওয়াহেদ আলীর ছেলে মো. শাহাদত হোসেন (২৫), কাগমারী পোদ্দারপাড়া এলাকার স্বপন কুমার গুহের ছেলে সমীর কুমার গুহ (৩০), মো. মফিজ উদ্দিনের ছেলে মো. রুহুল আমিন (১৯) এবং সন্তোষ বালুচরা এলাকার মো. আবু মিয়ার ছেলে মো. ফিরোজ মিয়া (১৯)।

আরও পড়ুন : পাবনায় মদ্যপানে নিহত ২

ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. শফিকুর রহমান জানান, বুধবার ভোরে গোপন সংবাদে টাঙ্গাইল পৌরসভার কাগমারী এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি ৮শ গ্রাম গাঁজা ও ৪০ পিস ইয়াবাসহ ওই ছয়জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা সংগ্রহ করে সেগুলো টাঙ্গাইলের সদর থানা এলাকাসহ অন্যান্য এলাকায় বিক্রয়ের কথা স্বীকার করেছে। এ ঘটনায় টাঙ্গাইল মডেল থানায় তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড