• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিবি পরিচয়ে ৩৯ লাখ টাকা ও প্রাইভেট কার ছিনতাই

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২০, ২২:২৪
প্রাইভেট কার ছিনতাই
নারায়ণগঞ্জ (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ৩৯ লাখ টাকা ও প্রাইভেট কার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় প্রাইভেট কারের মধ্যে থাকা প্রতিষ্ঠানের ম্যানেজারসহ দুইজনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাতমুখ বেঁধে নির্জন স্থানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

বুধবার (৮ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা গাউছিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে রূপগঞ্জের ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল আলম।

ম্যানেজার বাবুল জানান, বুধবার দুপুর ২টার দিকে তিনিসহ প্রতিষ্ঠানের কর্মচারী ফারুক ও চালক কাশেম, প্রাইভেট কারযোগে ভুলতাস্থ ডাচ বাংলা ব্যাংক থেকে ২৫ লাখ ও উত্তরা ব্যাংক থেকে ১৪ লাখ টাকাসহ মোট ৩৯ লাখ টাকা তোলে। এরপর প্রাইভেট কারটি দিয়ে তারা ডহরগাওয়ে প্রতিষ্ঠানের দিকে যাত্রা শুরু করেন। প্রাইভেট কারটি ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা ফ্লাইওভারের পাশে আসার পর সাত থেকে আটজন যুবক তাদের গাড়ির গতিরোধ করে। এ সময় যুবকরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়।

আরও পড়ুন: স্বামী ও স্বজনদের নির্যাতনে খুন হয় নূর

তিনি আরও বলেন, যুবকরা প্রাইভেট কারে প্রবেশ করেই অস্ত্রের মুখে তিনিসহ কর্মচারী ফারুক ও চালক কাশেমকে জিম্মি করে অপর একটি গাড়িতে তুলে হাত ও মুখ বেঁধে ফেলে। তাদের এশিয়ান হাইওয়ে সড়কের বস্তুল এলাকার নির্জন স্থানে ফেলে রেখে ৩৯ লাখ টাকা ও প্রাইভেট কারটি ছিনতাই করে নিয়ে যায়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বলেও জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জের ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড