• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামী ও স্বজনদের নির্যাতনে খুন হয় নূর

  কিশোরগঞ্জ প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২০, ২১:৪৩
নিহত নূর
নিহত গৃহবধূ নূরে হামজা নূর (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের করিমগঞ্জে স্বামী ও শ্বশুর বাড়ির লোকদের নির্মম অত্যাচারে নূরে হামজা নূর (২১) নামে এক গৃহবধূ খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (৮ জানুয়ারি) মধ্যরাতের কোনো এক সময়ে উপজেলার গাংগাইল গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত নূর ঢাকার যাত্রাবাড়ী এলাকার মন্টু শেখের মেয়ে। সে করিমগঞ্জ উপজেলার গাংগাইল গ্রামের মো. মোমতাজ মাস্টারের ছেলে আব্দুল্লাহ আল রোমানের স্ত্রী। নূর ঢাকা সায়েদাবাদ এলাকার আর কে চৌধুরী স্কুল এন্ড কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল। সে ওই কলেজের বিএনসিসির ক্যাডার ছিলেন।

নিহতের পরিবারের লোকজন ও স্থানীয় সূত্রে জানা যায়, মোবাইল ফোনের পরিচয়ে নূর ও রোমানের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে ২০১৭ সালের ৩ মার্চ দুইজনে গোপনে বিয়ে করেন। বিয়ের পর থেকেই নূর স্বামীর বাড়ি জেলার করিমগঞ্জের গাংগাইলে বসবাস করত। তাদের দুইজনের মধ্যে প্রায় পারিবারিক দ্বন্দ্ব লেগেই ছিল। বিয়ের চার থেকে পাঁচ মাস পর থেকেই নূরের ওপর নির্যাতন চালাত তার স্বামী রোমান। প্রেমের বিয়ের কারণে মা-বাবাকে না জানিয়ে নূর নীরবে এসব নির্যাতন সহ্য করে আসত।

আরও পড়ুন: ছবি তুলতে গিয়ে মারপিটের শিকার সাংবাদিক

এ দিকে, বুধবার সকালে নূরের বাবার কাছে রোমানের পরিবারের পক্ষ থেকে ফোন করে জানায়, নূর আত্মহত্যা করেছে বলে লাশ নিয়ে যেতে।

নূরের বাবা মো. মন্টু শেখ অভিযোগ করে বলেন, নূর মঙ্গলবার (৭ জানুয়ারি) রাত ৯টার দিকে আমাকে ফোন করেছিল তার স্বামীর বাড়িতে যাওয়ার জন্য। ওই দিন রাতের কোনো এক সময় রোমান ও তার পরিবার আমার মেয়েকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে মৃত দেখায়। পরে সকালে আমাদের লাশ নিতে ফোন করে পরিবারের লোকজন। এ ব্যাপারে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

করিমগঞ্জ থানার ওসি মো. মুনিনুল হক জানান, ঘটনা শুনে আমি হাসপাতাল পরিদর্শন করেছি। লাশের ময়না তদন্ত সন্ধ্যায় সম্পন্ন হলে পরিবারের লোকজনের কাছে বুঝিয়ে দেওয়া হয়। ময়না তদন্তের রিপোর্ট হাতে আসলে বিস্তারিত জানা যাবে। তবে এ ব্যাপারে আমাদের কাছে এখনো কোনো লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আমি তার আইনানুগ ব্যবস্থা নেব।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড