• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে ৩ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন

  ঝিনাইদহ প্রতিনিধি

২৯ জুলাই ২০১৮, ১৯:৪৬
ছবি : দৈনিক অধিকার

‘সবুজে বাঁচি, সবুজ বাঁচাই, নগর প্রাণ প্রকৃতি সাজাই' এই শ্লোগানে ঝিনাইদহে ৩ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে।

জেলা প্রশাসন ও সামাজিক বন বিভাগের আয়োজনে আজ সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে মুক্তমঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক খোদেজা খাতুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক জিএম আব্দুর রউফ, বিভাগীয় বন কর্মকর্তা খোন্দকার গিয়াস উদ্দিন, জেলা নার্সারি মালিক সমিতির সভাপতি খালেদা খানম।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিয়া আক্তার চৌধুরী। এতে জেলা প্রশাসন, পুলিশ বিভাগের কর্মকর্তা, রাজনীতিবিদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এর আগে বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করা হয়।

আজ থেকে শুরু হওয়া এ মেলা চলবে আগামী ৩১ জুলাই পর্যন্ত। এবারের মেলায় সরকারি-বেসরকারি বিভিন্ন সংগঠনের ৪৪ টি স্টল স্থান পেয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড