• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে অগ্নিকাণ্ডে ১২টি বসতঘর পুড়ে ছাই

  কিশোরগঞ্জ প্রতিনিধি

০৬ জানুয়ারি ২০২০, ০১:২৭
আগুন নেভাচ্ছে স্থানীয়রা
আগুন নেভাতে চেষ্টা করছেন স্থানীয়রা (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের হাওর বেষ্টিত ইটনা উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে মালামালসহ ১২টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে বসতঘরের মালামালসহ অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

রবিবার (৫ জানুয়ারি) বিকাল ৪টার দিকে উপজেলার ধনপুর ইউনিয়নের রমনপুর গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, রবিবার (৫ জানুয়ারি) বিকাল ৩টার দিকে উপজেলার ধনপুর ইউনিয়নের রমনপুর গ্রামের জুয়েল সরকারের বসতঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন আশপাশে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও এর আগেই ১২টি বসতঘর মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে ধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হরনাথ দাস ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ধনপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মেহেদী হাসান, ইউপি সদস্য সন্দীপ দাস, ধনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি দীপক গোপ প্রমুখ তার সঙ্গে ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাফিসা আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ক্ষতিগ্রস্তদের জন্য প্রয়োজনীয় সহায়তার ব্যাপারে উদ্যোগ নেওয়া হচ্ছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড