• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাইক্রোবাস থামিয়ে অস্ত্রের মুখে ডাকাতি

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৩ জানুয়ারি ২০২০, ১৮:৩২
থানা
সোনারগাঁ থানা (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পৃথক দুটি মাইক্রোবাস থামিয়ে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

শুক্রবার (৩ জানুয়ারি) গভীর রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ডাকাত সদস্যরা অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ টাকা ও মুঠোফোনসহ বিভিন্ন মালামাল ছিনিয়ে নেয়।

পিরোজপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মজিবুর রহমান দৈনিক অধিকারকে জানান, শুক্রবার গভীর রাতে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাড়ি ফিরছিলেন। রাত আড়াইটার দিকে মঙ্গলেরগাঁও-বটতলা এলাকায় পৌঁছালে মুখোশধারী একদল ডাকাত তার গাড়ির গতিরোধ করেন। এরপর তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধরসহ সঙ্গে থাকা নগদ টাকা ও কয়েকটি মুঠোফোন ছিনিয়ে নেয়।

এ দিকে, এ ঘটনার আধা ঘণ্টা আগে কক্সবাজার বেড়াতে গিয়ে ফিরে আসার সময় দুধঘাটা গ্রামের পাঁচ যুবককে বহনকারী একটি মাইক্রোবাসে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাত দল তাদের সঙ্গে থাকা নগদ টাকা, মুঠোফোন ও ক্যামেরাসহ বিভিন্ন মালামাল লুট করে নেয়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান দৈনিক অধিকারকে জানান, অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা শুনেছি। এ ঘটনায় জড়িত ডাকাত সদস্যদের গ্রেফতারের পাশাপাশি লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড