• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাকা ফেটে খাদে পিকআপ, প্রাণ গেল ৩ শ্রমিকের

  লক্ষ্মীপুর প্রতিনিধি

০২ জানুয়ারি ২০২০, ০৯:৪৬
লক্ষ্মীপুরে সদর উপজেলায়
সড়ক দুর্ঘটনা (ছবি : ফাইল ফটো)

লক্ষ্মীপুরে চলন্ত একটি পিকআপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিন জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরও অন্তত ১৫ জন আহত হয়। নিহত ও আহতরা নির্মাণ শ্রমিক বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কের পাশ্ববর্তী লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ও ট্রাফিক পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে ১৮ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। এর মধ্যে ৩ জনের মৃত্যু হয়। নিহতরা হলেন সদর উপজেলার সমসেরাবাদ গ্রামের নুরুল আমিনের ছেলে মো. খোরশেদ (৩৫), টুমচর এলাকার শহিদুল হক পাটওয়ারীর ছেলে মো. রফিক (৫৫), এবং আবিরনগরের মজিবুল হকের ছেলে মফিজ উল্যাহ (৫০)। নিহতদের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের মধ্যে সৈয়দ আহমদ, আবদুন নুর, বাবুল, নজির, আবুল বাসার, রবিন, ইয়াছিন ও আবুল হোসেনের নাম জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, সকাল সাড়ে ৮টার দিকে একটি ছোট পিকআপে চড়ে নির্মাণ শ্রমিকরা কর্মস্থলে যাচ্ছিলেন। গাড়িটি লক্ষ্মীপুর থেকে ছেড়ে চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিল। ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কের পাশ্ববর্তী লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি এলাকায় পৌঁছলে গাড়িটি একটি চাকা ফেটে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায়। লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদ্রাসার সিসিটিভি ফুটেজে গাড়িটি খাদে পড়ে যাওয়ার দৃশ্যটি দেখা যায়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওয়াছি আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে ১৮ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে ৩ জন মারা গেছেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জনের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের মধ্যে ১ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। আহত অন্যান্যদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড